online Bengali blog

তুই ট্র্যাডিশনাল পড়বিনা। তোকে একদম ভালো লাগেনা। খুব মোটা লাগে।। তুই এইভাবে সেজেছিস কেনো।। মানাচ্ছে না।।।দিন দিন আরো মোটা হচ্ছিস। তোকে আমার পাশে একদম মানায় না।। তোর চয়েস খুব খারাপ।। খুব impractical তুই।। এত কাঁদিস কেনো কথায় কথায়?? বার বার iloveyou বলবিনা। ন্যাকামো লাগে। কপাল e চুমু টা আবার কি।। ওসব ঢং আমার হবেনা।। তোর স্ট্রেচ মার্কস আছে।। একদম ভালো লাগেনা।। তুই এত ঘেমে যাস ।। তোকে দেখে আমার নিজের অসস্তি হচ্ছে।।না এখন পারবনা কল করতে।। সিরিজ দেখছি।।নেট ওয়েস্ট হয়ে যাবে দেখতে দে।।

ভাই অনেক তো হলো।।এবার মুভ অন কর। অতীত কে আকড়ে ধরে বাঁচা যায় না ।। তুই ও পাবি কাউকে যে তোকে তুই যেমন ঠিক তেমন ই ভালবাসবে।

না রে ওসব হয়না।। এখন লুকস ই সব।

তোর যা ভালো লাগে সেটাই পরবি। তোকে না সাজলে আরো বেশি সুন্দর লাগে। কই দেখি ভিডিও কল কর।। চুল আঁচড়ানো নেই তো কি হয়েছে!? তোকে সবসময় ভালো লাগে আমার। ঘেমে যাচ্ছিস তো।মুছিয়ে দিই। তোর স্ট্রেচ মার্কস আছে!? আমার খুব ভালো লাগে জানিস । এই আমি এত বার iloveyou বলি। তুই বলিস না কেনো!? কান্না পাচ্ছে!? আচ্ছা কল কর। আদর করে ঘুম পাড়িয়ে দিচ্ছি । গান শুনবি! ? আরে একী খাওয়া দাওয়া টা ঠিক করে কর। দেখ আমাদের একসাথে কি ভালো লাগে। আচ্ছা দেখা হলে কিন্তু আমি জড়িয়ে ধরে কপাল এ চুমু খাবো। তোর অতীত নিয়ে আমার কোনো অসুবিধা নেই । তুই যেমন আমার ঠিক তেমন ই ভালো লাগে । কিছু পাল্টাতে হবেনা । আমি চাইনা তোকে সবাই যেমন ফিল করিয়েছে এতদিন আমিও তাই করাই। আচ্ছা বাবা রাগ হয়েছে!? কি ঝগড়া করবি!? আচ্ছা কল করছি । যা মনে আসে বলে দে । আমি ভালো মাংস রান্না করতে পারি । দেখা হবে যেদিন নিয়ে আসবো । সারাদিন টা কাজ এর জন্য তোকে একটু সময় দিতে পারিনা । একটু কথা বলি । আওয়াজ টা শুনি।।নিজেকে খারাপ বললে আমার সাথে আর কথা বলবিনা । খুব ভালোবাসি তোকে।

লুকস দিয়ে সবাই জাজ করে না । কথা টা যখন বিশ্বাস করা ছেড়ে দিয়েছি এই মানুষ টার সাথে তখন আলাপ হলো ।

থাক আজ এটুকুই । ওর ব্যাপার এ বলে শেষ হবে না